অনলাইনে বিটকয়েনসহ অন্যান্য ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ করুন একদম সহজ উপায়ে।

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন।

আমাদের অনেক সময় অনলাইনে ডলার এক্সচেঞ্জ এর প্রয়োজন পরে। কিন্তু তার জন্য ভালো কোন সাইট খুঁজে পাওয়া দায়।

 আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে অনলাইনে ডলার এক্সচেঞ্জ করবেন

 আমার দেখা এটাই সবথেকে সেরা সাইট এটা এক্সচেঞ্জ এর সঙ্গে সঙ্গে পেমেন্ট দিয়ে দেয় আর রেটও অন্যান্য সাইট এর চেয়ে বেশি দেয়।চলুন তাহলে শুরু করা যাকপ্রথমে এই লিংকে গিয়ে একাউন্ট খুলে নিন একাউন্ট খোলা ছারাও এক্সচেঞ্জ করতে পারবেন। কিন্তু সেক্ষেত্রে আপনাকে বেশি ভ্যাট গুনতে হবে। আর একাউন্ট খুলে এক্সচেঞ্জ করলে ভ্যাট অনেক কম দিতে হবে।

একাউন্ট খোলা হয়ে গেলে নিচের স্ক্রিনশট এর মতো করে Send অপশন থেকে কি Send করতে চান সেটা সিলেক্ট করুন যেমন আমি বিটকয়েন সিলেক্ট করছি।

বিটকয়েন এক্সচেঞ্জ

তারপর Recieve অপশন থেকে যেটাতে পেমেন্ট নিতে চান সেটা সিলেক্ট করুন যেমন আমি Perfectmoney সিলেক্ট করেছি।

bitcoin exchange


Receive অপশন সিলেক্ট করার পর নিচের মতো করে কত ডলার এক্সচেঞ্জ করতে চান সেটা লিখুন তাহলে কত ডলার পাবেন সেটা দেখাবে। তার নিচে  আপনি রিসিভ অপশন এ যেটা সিলেক্ট করছেন তার একাউন্ট নাম্বার দিন। একাউন্ট নাম্বার ঠিকভাবে দিবেন এটাতেই পেমেন্ট যাবে। তার নিচে Email অপশন এ আপনার ইমেইল দিন তারপর এক্সচেঞ্জ এ ক্লিক করুন।


exchange cryptocurrency

এক্সচেঞ্জ এ ক্লিক করার পরে নিচের মতো পেজ ওপেন হবে এখানে Pay with Bitcoin লিখাটাই ক্লিক করলে আপনি সরাসরি আপনার কয়েনবেজ এ চলে যাবেন। সেক্ষেত্রে আপনার হোমস্ক্রিন এ  Coinbase এপসটি ইন্সটল করা থাকতে হবে।


dollar exchange
 কয়েনবেজ এ যাওয়ার পরে সেন্ড বাটনে ক্লিক করলে ওদের কাছে ডলার চলে যাবে।


এরকম ভাবে না হলে আপনি সরাসরি আপনার কয়েনবেজ একাউন্টে গিয়ে ওদের দেওয়া এড্রেস এ যে পরিমান ডলার এক্সচেঞ্জ এর জন্য লিখছেন সেই পরিমান ডলার পাঠিয়ে দিন। তাহলে সাথে সাথে Payment Received সম্বিলিত মেসেজ পাবেন। এবং ২-৩ মিনিটের মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন দেখুন আমার Perfectmoney একাউন্ট এ আমি পেমেন্ট পেয়ে গেছি।
cryptocurrency exchange


এখানে আমি শুধু বিটকয়েন এক্সচেঞ্জ করে দেখিয়েছি এভাবে আপনি বিটকয়েন সহ Perfectnoney, Payeer, Advcash সহ বিভিন্ন Cryptocurrency এক্সচেঞ্জ করতে পারবেন সেক্ষেত্রে প্রথমে আপনার ব্রাউজারে যেই একাউন্ট থেকে ডলার সেন্ড করবেন সেটা লগিন করে রাখবেন। তাহলে আপনি এক্সচেঞ্জ এ ক্লিক করলে সরাসরি পেমেন্ট পেজে চলে যাবেন। তারপরে বাকিটা নিজেই বুঝতে পারবেন।
Previous
Next Post »

1 comments:

Write comments
Unknown
AUTHOR
August 5, 2020 at 10:04 PM delete

আমি বিটকয়েন ওয়ালেট নম্বার কিভাবে পাব

Reply
avatar