2captcha তে ডেটা এন্ট্রি জব করে প্রতিদিন ৪$-৫$ ইনকাম করুন

আসসালামু আলাইকুম।

প্রতিবারের মতো আজকেই আমি আপনাদেরকে অনলাইনে সহজে ইনকাম করা যায় এরকম সাইট নিয়ে আলোচনা করব।
আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে 2captcha সাইট থেকে ডেটা এন্ট্রি কাজের মাধ্যমে টাকা ইনকাম করবেন।

প্রথমেই জেনে নেই,,,,,,

ডাটা এন্ট্রি কি?


ডাটা এন্ট্রি হচ্ছে কোন তথ্য টাইপ বা লেখা। অর্থাৎ কোন দেওয়া তথ্য দেখে দেখে টাইপ করে দেওয়া। এই ডাটা এন্টি করে কিন্তু হাজার হাজার মানুষ ঘরে বসেই ইন্টারনেটে থেকে টাকা আয় করছে। এটি স্বপ্ন নয় বরং বাস্তব।

ডাটা এন্ট্রি করতে কী কী লাগবে?


ডাটা এন্ট্রি করতে কিন্তু আপনাকে বিশেযজ্ঞ হওয়া লাগবেন। আপনাকে একটি কম্পিউটার বা ল্যাপটপ ইন্টারনেট কানেকশন সহ থাকতে হবে। ইন্টারনেট কানেকশনটি যেন মোটামুটি ভালোমানের স্পীড বা গতি থাকে। আপনি এনড্রয়েড মোবাইল বা কোন প্যাডেও টাইপ করতে পারবেন। আর আপনার টাইপ স্পীড যতই দ্রুত হবে ততই টাইপ করতে পারবেন। ততই অন্যদের চেয়ে বেশি আয় করতে পারবেন। টাইপ করার সময় চেষ্টা করতে হবে যাতে নির্ভূল হয়। কারণ নিভূল হলে আপনার কোন টাকা কাটা যাবেনা। ভূল হলে ভূল টাইপের জন্য কোন টাকা দেওয়া হয়না। অর্থাৎ যেকয়টি ভূল করবেন সে কয়টির জন্য কোন টাকা পাবেন না। মনে করুণ আপনি ১০০ টি ক্যাপচা টাইপ করেছেন এর মধ্যে ৫ টি ভূল করেছেন বাকী ৯৫ টি সঠিক টাইপ করেছেন। তাহলে ৯৫ টির জন্য টাকা পাবেন বাকী ৫ টির জন্য কোন টাকা পাবেন। বিষয়টি একদম সাধারণ।

কিভাবে একাউন্ট করবেন?


প্রথমে আপনার নামে একটি একাউন্ট খুলতে হবে।
একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন

bangla income tutorial


উপরে যে পেজটি দেখতে পাচ্ছেন এরকম একটি পেজ দেখতে পাবেন। পেজটি ভালো করে পড়ুন। এবার পেজটির ডানপাশে উপরে দেখুন Log in এবং Register বাটন আছে। প্রথমে একাউন্ট তৈরি করার সময় রেজিস্ট্রেশন করতে হয় তারপর প্রতিবারে আপনাকে লগইন করে প্রবেশ করতে হবে। এখন নতুন একাউন্ট করার জন্য Register বাটনে ক্লিক করুণ।

online income bangla tutorial



Register বাটনে ক্লিক করার পর উপরের পেজটি দেখতে পাবেন। ইমেইলের ঘরে আপনার ইমেইল এড্রেসটি নির্ভূলভাবে লিখুন। তারপর আপনার নিজের মত করে একটি পাসওয়ার্ড দিন। পরের রিপিট পাসওয়ার্ড এর ঘরে পাসওয়ার্ড আবার লিখুন। এবার I’m not a robot এর পাশে টিক দিন। তারপর নিচেRegister বাটনে ক্লিক করুণ।

2captcha earning


উপরের শর্তগুলো দেখে ভলো করে পড়ে নিবেন। তারপর I agree with the Terms এর ডানপাশে টিক দিন। সবশেষে START বাটনে ক্লিক করুণ। বাস আপনার একাউন্ট এখন রেডি। এবার আপনার ইমেইল এ একটা কনফার্মেশন লিংক যাবে সেটাতে ক্লিক করে একাউন্ট ভেরিফাই করে নিন।

captcha entry job



এরপর উপরের স্কীনশর্ট এর মত একটি ড্যাশবোর্ড দেখতে পাবেন। বামপাশে My Account এ ক্লিক করুণ। এখন আপনার নামের প্রথম অংশ, নামের শেষ অংশ তারপর নামের মধ্য অংশ থাকে যদি তবে তা পুরণ করুণ। তারপর আপনার মোবাইল বা ফোন নম্বর লিখুন। সবশেষে দেখুন Save বাটন আছে। Save বাটনে ক্লিক করুণ। আপনার নামের সব তথ্য সেভ হয়ে গেলো

কিভাবে ডাটা এন্ট্রি বা ক্যাপচা টাইপ করবেন?

 

প্রথমেই বলেছি ডাটা এন্ট্রি বা ক্যাপচা টাইপ করা কিন্তু কোন কঠিন কাজ নয়। শুধুমাত্র টাইপ জানলেই হলো।


data entry joob tutorial

উপরের যে পেজটি দেখতে পাচ্ছেন সেটি ক্যাপচা এন্ট্রি বা ডাটা এন্ট্রি কাজের জন্য । প্রথমে লগইন করার পর এই পেজটি পাবেন। উপরে দেখুন Start Workনামে একটি বাটন আছে। কাজ শুরু করার জন্য Start Work বাটনে ক্লিক করুণ। তারপর Start, Sound On, Only Normal, Only Normal and Recaptcha নামক কয়েকটি অপশন আছে। সেখান থেকে Only Normal টা সিলেক্ট করে কাজ শুরু করুণ। কারণ Only Normal and Recaptcha টা তুলনামূলক একটু কঠিন বটে। তবে কোন সমস্যা নেই। আপনার ইচ্ছামত পছন্দ করে কাজ শুরু করুণ। উপরের ছবিতে দেখতে পাচ্ছেন ইংরেজিতে কয়েকটি বর্ণ। এই বর্ণগুলিকে দেখে দেখ সঠিক ভাবে টাইপ করে সেন্ড করুণ বা এন্টার চাপুন। এভাবে একের পর এক আসতে থাকবে আর আপনি টাইপ করে সেন্ড বা এন্টার বাটন চাপবেন।প্রত্যেকটি ক্যাপচার জন্য ১০ সেকেন্ড সময় থাকে। এই ১০ সেকেন্ডের মধ্যে আপনাকে টাইপের কাজ শুরু করতে হবে। CAPTCHAs entered: 0. এখানে আপনি দেখতে পাবেন এতক্ষত যতগুলো টাইপ করছেন তার সংখ্যা আর This session: 0 USD এখানে কত ডলার সেন্ট আয় হচ্ছে তার পরিমান দেখা যাবে। উপরের ছবিতে খেয়াল করুণ কতগুলো ঘর লাল, কতগুলো হলুদ আর কতগুলো ঘর সবুজ। লাল ঘরে সময়গুলোতে টাইপ করলে প্রতি হাজারে $0.৬০ ডলার সেন্ট। মানে বাংলাদেশ টাকায় প্রায় ৪৮ টাকা। এই ১০০০ ক্যাপচা টাইপ করতে সময় লাগে ১ ঘন্টা থেকে ১ঘন্টা ২০ মিনিট। সবকিছু নির্ভর করবে আপনার হাতের স্পীড এবং ইন্টারনেটের স্পীড এর উপর। অন্য সময় টাইপ করলে একটু কম রেট। তবে সারাদিন রাত যে কোন সময় টাইপ করা যায়। লাল কালি চিহ্নিত সময়ে টাইপ করলে আপনার হাতের স্পীড বেশি হলে ৩-৪ ডলার আয় করতে পারবেন। প্রায়ই তারা লালকালির গ্রাফ পরিবর্তন করে। সাধারণত রাত ১২ টার পর থেকে সকাল ১০ টা পর্যন্ত এর মধ্যেই রেট বেশি থাকে। আর অন্য সময়ে যদি টাইপ করেন তবে আশা করি প্রতিমাসে সব মিলিয়ে ১০০-১৫০ ডলার বা ৮হাজার থেকে ১২ হাজার টাকা আয় করতে পারবেন অনাআসেই।

অন্যভাবে একটি হিসাব দেই।

যে প্রতি মিনিটে ১৫ টি ক্যাপচা টাইপ করতে পারে সে ঘন্টায় ৯০০ ক্যাপটা টাইপ করতে পারে। রাত ১২ টা থেকে সকাল ১০ টা পর্যন্ত ফূলটাইম চাকরি হিসেবে ১০ ঘন্টায় সে ৯০০০ ক্যাপচা টাইপ করতে পারবে। প্রতি হাজারে যদি $0.60 সেন্ট হয় তবে ৯ হাজারে হয় $5.40 ডলার। বাংলাদেশ টাকায় ৪২০ টাকার মতন । এভাবে মাসে তার আয় হবে ১২৬০০ টাকা। আর দিনের অন্য সময়েও টাইপ করে কম হলেও দৈনিক ২ ডলার আয় করলে আরো অতিরিক্ত মাসে প্রায় ৫০০০ টাকা আয় করা যায়। সব মিলিয়ে কেউ ফুল টাইম কাজ করলে মাসে ১৫০০০ কমপক্ষে আয় করা যাবে। অন্যরা পার্ট টাইম করেও ৭-৮ হাজার আয় করতে পারেবেন।

আরেকভাবে ইনকাম করা যায় এইভাবে আপনি অনেক বেশি ইনকাম করতে পারবেন তার জন্য নিচের পদ্ধতি গুলো অনুসরণ করুন

  • Letest Microsoft .net framework এখান থেকে ডাউনলোড দিন (এটা ইনস্টল না দিলে সফটওয়্যারটা ইনস্টল হবেনা।)
  • 2captcha Only Recaptcha Typing SoftwareWindows 7, 8, 10 এর জন্য এখান থেকে ডাউনলোড করুন।
  • Windows XP, Vista এর জন্য এখান থেকে ডাউনলোড করুন।
  • Android Software শিগ্রই আসবে আপাতত মোবাইল Cabinet থেকে কাজ করতে পারবেন 
  • রেজিষ্টারের পরে মোবাইল কেবিনেট এখান থেকে কাজ করতে পারবেন।

সফটওয়্যার দিয়ে কিভাবে কাজ করবেন


  •  সফটওয়্যারটি ওপেন করুন।
  •  তারপর Re-captcha সলভ করুন।
  •  Re-captcha সলভ করলে বেশি ইনকাম হবে সাধারনত ১০০০ রিক্যাপচা সলভ করলে ১$ পাবেন।

রিক্যাপচা কিভাবে সলভ করবেন


নিচের মতো ক্যাপচা আসবে




 এখানে  I'm not a robot এর পাশের বক্সে ক্লিক দিবেন তাহলে নিচের মতো কয়েকটা ছবি আসবে


how to solve recaptcha

 এরমধ্যে যে ছবি সিলেক্ট করতে বলবে তা সিলেক্ট করুন (সাধারনত তিনটা সিলেক্ট করলেই হয়ে যায়) তারপর verify এ ক্লিক করুন তাহলে নিচের মতো টিক চিহ্ন আসবে টিক চিহ্ন আসার মানে আপনার ক্যাপচাটা সঠিক হয়েছে।



এভাবে ১০০০ ক্যাপচা পুরন করলেই আপনি পেয়ে যাবেন ১$ আর একাউন্ট ব্যালেন্স ১$ হলেই আপনি পেমেন্ট নিতে পারবেনপেমেন্ট নিতে  request payout অপশনে যান তারপর আপনার পেইজা বা বিটকয়েন ওয়ালেট এ পেমেন্ট উইথড্র করে নিন।পেইজা বা বিটকয়েন ওয়ালেট না থাকলে দেখে নিন

১। কিভাবে পেইজা একাউন্ট খুলবেন

২। কিভাবে বিটকয়েন একাউন্ট খুলবেন 

পে-আউট রিকুয়েস্ট এর ৫-১০ মিনিটের মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।


2 captcha payment proof
উপরে আমার পেমেন্ট প্রুফ দেখেন আমি অনেকবার পেমেন্ট নিয়েছি এই সাইট থেকে।   
Previous
Next Post »

5 comments

Write comments
Unknown
AUTHOR
March 16, 2019 at 10:32 PM delete

ভাই আমি একটি বিষয় বুঝতে পারলাম যে একাউন্ট করার পর টাকা উত্তলন করতে হলে কিভাবে করতে হবে, তার জন্য কি আলাদা ক্রেডিট কার্ড লাবে কি,? নাকি অনলাইনে একাউন্ট করলেই হবে বিস্তারিত বলবেন প্লিজ

Reply
avatar
Raju Mallik
AUTHOR
May 16, 2020 at 4:16 AM delete

ভাই, পেমেন্ট সম্পর্কেবিস্তারিতজানাবে।

Reply
avatar
Unknown
AUTHOR
August 19, 2020 at 11:52 PM delete

Dada login er to kono options e nri ki korbo
Please replay me

Reply
avatar
Unknown
AUTHOR
December 14, 2020 at 7:02 AM delete

পেমেন্ট টা কি ভাবে হবে

Reply
avatar